আমাদের পেকুয়া নিউজচকরিয়ায় যাত্রীবাহি বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত, আহত-১২ | আমাদের পেকুয়া নিউজ চকরিয়ায় যাত্রীবাহি বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত, আহত-১২ | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

চকরিয়ায় যাত্রীবাহি বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত, আহত-১২

প্রকাশ: ২০২০-০২-১৯ ০৮:১২:৩৪ || আপডেট: ২০২০-০২-১৯ ০৮:১২:৩৫

মুকুল কান্তি দাশ, চকরিয়া:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় হানিফ পরিবহণের একটি যাত্রীবাহি বাস ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই চালক নিহত এবং বাসের ১০১২জন যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে চকরিয়ার খুটাখালীর মেধাকচ্ছপিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আইসি মোরশেদুল আলম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চকরিয়া থেকে ছেড়ে আসা হানিফ পরিবহণের একটি যাত্রীবাহি বাস কক্সবাজার যাচ্ছিল। বাসটি খুটাখালীর মেধাকচ্ছপিয়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাস ও ট্রাকের চালক ঘটনাস্থলে মারা যায়। আহত হয় বাসের ১০-১২জন যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, এখনো নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। গাড়ির মালিকরা আসলে লাশের পরিচয় পাওয়া যাবে। নিহতদের লাশ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ