আমাদের পেকুয়া নিউজদক্ষিণ মেহেরনামা সায়েরিয়া ইয়ং ষ্টার ক্লাবের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ উদ্বোধন | আমাদের পেকুয়া নিউজ দক্ষিণ মেহেরনামা সায়েরিয়া ইয়ং ষ্টার ক্লাবের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ উদ্বোধন | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

দক্ষিণ মেহেরনামা সায়েরিয়া ইয়ং ষ্টার ক্লাবের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ উদ্বোধন

প্রকাশ: ২০২০-০২-২৩ ১৭:৪৭:০৯ || আপডেট: ২০২০-০২-২৩ ১৭:৪৮:১৭

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া:

পেকুয়া উপজেলার দক্ষিণ মেহেরনামা সায়েরিয়া ইয়ং ষ্টার ক্লাবের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকালে টুর্নামেন্টের উদ্বোধনের উদ্বোধন করেন প্রধান অতিথি পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা নাছির উদ্দিন বাদশা। ম্যাচ শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরুস্কার বিতরণ করেন।

উদ্বোধনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন দক্ষিণ মেহেরনামা সায়েরিয়া ইয়ং ষ্টার ক্লাব ক্রিকেট টুর্নামেন্টের আহবায়ক জিসাদুর রহমান। টুর্নামেন্ট কমিটির সদস্য রবিউল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. ইলিয়াস, ইব্রাহিম, জিল্লুর রহমান, বোরহান উদ্দিন খোকা,শাহেদ, সহ দর্শকবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি নাছির উদ্দীন বাদশা বলেন, বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন প্রজন্মের শিক্ষার্থীদেরকে দক্ষ মানব সম্পদ হিসেবে তৈরী করতে কাজ করছেন। সেইজন্য তিনি লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের মেধা বিকাশে ক্রীড়া সাংস্কৃতিক চর্চামুখী করতে নানামুখী উদ্যোগ নিয়েছেন। স্কুল মাদরাসায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ প্রবর্তন করেছেন।

লেখাপড়ার সঙ্গে ক্রীড়া ও সাংস্কৃতিতে মনোযুগী থাকলে নতুন প্রজন্মের শিক্ষার্থীরা কোনদিন বিপদগামী হবেনা। একই সঙ্গে ক্রীড়া চর্চার মাধ্যমে যুব সমাজকেও নানা অপরাধ প্রবণতা থেকে মুক্ত রাখা সম্ভব হবে। শিক্ষার্থীদেরকে মাদকাসক্তি ও জঙ্গিবাদ সন্ত্রাসসহ বিপদগামী থেকে মুক্ত রাখতে লেখাপড়ার সঙ্গে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে মনোযুগী করতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্রীড়াঙ্গনকে বিকশিত করতে কাজ করছেন। সেইজন্য তিনি প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ করে দিচ্ছেন। যাতে শিক্ষার্থী ছাড়াও সববয়সের মানুষ ক্রীড়াচর্চা করতে পারে।

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ