আমাদের পেকুয়া নিউজপেকুয়ায় বৃদ্ধা মাকে মারধর করে জমি দখলে নিয়ে টংঘর তৈরি করলেন সন্তান! | আমাদের পেকুয়া নিউজ পেকুয়ায় বৃদ্ধা মাকে মারধর করে জমি দখলে নিয়ে টংঘর তৈরি করলেন সন্তান! | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

পেকুয়ায় বৃদ্ধা মাকে মারধর করে জমি দখলে নিয়ে টংঘর তৈরি করলেন সন্তান!

প্রকাশ: ২০২০-০২-২৫ ১৮:০৬:৫৭ || আপডেট: ২০২০-০২-২৫ ১৮:০৬:৫৮

মো: ফারুক:

পেকুয়ায় রাতের আধারে বৃদ্ধা মা কুলছুমা বেগমকে মারধর করে জমি জবর দখল করে টংঘর নির্মাণ করলেন সন্তান মুহাম্মদ আলী। বৃদ্ধা কুলছুমা বেগম পেকুয়া সদর ইউনিয়নের গোঁয়াখালী বটতলিয়া পাড়ার মৃত আবদু ছোবহানের স্ত্রী। এছাড়াও তার অপর পুত্র জয়নাল আবেদীন এর বসতবাড়ি পুড়িয়ে দেয়া ও তাকে মারধর করে গুরুতর আহত করা হয়েছে। ঘটনার পরপরই পেকুয়া থানার এসআই ইয়াকুবুল ইসলাম ভুঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগীদের উদ্ধার করেন।

রবিবার রাত ২ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের গোঁয়াখালী বটতলিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় বৃদ্ধার সন্তান জয়নাল আবদীন বাদি হয়ে মুহাম্মদ আলীসহ আরো বেশ কয়েকজনকে বিবাদী করে থানায় এজাহার দায়ের করেন। এছাড়াও বৃদ্ধা মা বাদি হয়ে ইউএনও কার্যালয়ে ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগকারী একই এলাকার মৃত আবদু ছোবহানের ছেলে এম.এ জয়নাল আবেদীন বলেন, দীর্ঘ ২৫/২৬ বছর পূর্বে আমার মা ও ভাইয়ের নামে জমি ক্রয় করি। এই জমি এতদিন ভোগ করে আসছি। উক্ত জমির উপর গ্যাস লাইন যাওয়াতে মোঃ আলী বাদী হয়ে আমাদের বিরুদ্ধে এল.ও অফিসে একটি অভিযোগ দায়ের করেন। এই মামলাতে গত ৪ ফেব্রুয়ারি শুনানি শেষে আদালত রায় ঘোষনা করে তারা কোন জায়গা পাবেনা। এই রায় ঘোষনার পর মোঃ আলী গং সন্ত্রাসী বাহিনী দিয়ে রাতের আধারে আমার ঘর পুড়িয়ে দেয় এবং পৃথক বিরোধীয় জায়গাতে টংঘর নির্মাণ করেন। আমার মাকেও মারধর করে গুরুতর আহত করে। এসময় একই এলাকার মোঃ আলীর ছেলে মোঃ রিদুয়ান, মোঃ সাদ্দাম, মোঃ সোহেল ও মৃত জাফর আলমের ছেলে তারেকুল ইসলাম, আছদ আলীর ছেলে মোঃ শুক্কুরসহ আরো কয়েকজন ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ঘর পুড়িয়ে দেয়া, জায়গা জবরদখল করে ঘর নির্মাণ ও সবজিখেত নষ্ট করে দেয়। ঘরে থাকা বিভিন্ন আসবাব ও প্রয়োজনীয় কাগজপত্র পুড়িয়ে দেয়। এতে আমার আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। এসময় তারা এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এ বিষয়ে জানতে চাইলে পেকুয়া থানার ওসি কামরুল আজম জানান, ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার রহস্য তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ