আমাদের পেকুয়া নিউজপেকুয়ায় কৃষকের উপর দূর্বৃত্তের হামলা | আমাদের পেকুয়া নিউজ পেকুয়ায় কৃষকের উপর দূর্বৃত্তের হামলা | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

পেকুয়ায় কৃষকের উপর দূর্বৃত্তের হামলা

প্রকাশ: ২০২০-০২-২৫ ১৮:১৫:১৭ || আপডেট: ২০২০-০২-২৫ ১৮:২১:৫১

নিজস্ব প্রতিবেদক:

পেকুয়ায় আবুল হোসেন (৬০) নামের এক কৃষকের উপর হামলা চালিয়েছে দূবৃর্ত্তরা।

গতকাল দুপুর দেড়টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাছারীমোড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত আবুল হোসেন একই এলাকার মৃত ইউছুফ আলীর ছেলে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আবুল হোসেন অভিযোগে বলেন, একই এলাকার ভূমিদস্যু ও সন্ত্রাসী একটি চক্র আমার দখলীয় জায়গা জবরদখলে নিতে মরিয়া হয়ে উঠছে দীর্ঘদিন ধরে। এবং আমাকে বিভিন্নভাবেবে হুমকি প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় গতকাল তারা সংঘবদ্ধ হয়ে আমার দখলীয় জায়গায় ঘর নির্মাণের চেষ্টা করলে সেখানে গিয়ে আমি বাঁধা প্রদান করি। এসময় সংঘবদ্ধ থাকা একই এলাকার আবু হুরাইরা, মোঃ নোমান, মোঃ ইসহাক, মান্নান, বদিউল আলম, মঈন উদ্দিন, মোঃ আমিন ও মোঃ এনামসহ আরো কয়েকজন ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে আমার উপর ধারালো অস্ত্র ও কিরিচ দিয়ে হামলা করলে আমার মাথায় আঘাত প্রাপ্ত হয়ে মাটিতে পড়ে যায়। এসময় সময় তারা পকেটে থাকা ৩০ হাজার টাকা ও ১৭ হাজার টাকা দামের একটি মোবাইলে ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে জানতে চাইলে পেকুয়া থানার ওসি কামরুল আজম জানান, ঘটনার বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ ফেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ