আমাদের পেকুয়া নিউজপেকুয়ায় ৪০দিন ধরে খোঁজ নেই মাদ্রাসা ছাত্রীর | আমাদের পেকুয়া নিউজ পেকুয়ায় ৪০দিন ধরে খোঁজ নেই মাদ্রাসা ছাত্রীর | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

পেকুয়ায় ৪০দিন ধরে খোঁজ নেই মাদ্রাসা ছাত্রীর

প্রকাশ: ২০২০-০২-২৫ ১৮:৩১:২১ || আপডেট: ২০২০-০২-২৫ ১৮:৩৫:৪৬

বিশেষ প্রতিবেদক:

পেকুয়ায় ৪০দিন ধরে খোঁজ নেই মাদ্রাসা ছাত্রী বেবী আকতারের। তিনি উপজেলার উত্তর মেহেরনামা চৈরভাঙ্গা এলাকার নমি উদ্দিনের মেয়ে এবং আনোয়ারুল উলুম মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র। এবিষয়ে ছাত্রীর মা তছলিমা বেগম বাদি হয়ে ৫জনকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে বাদি বলেন, একই এলাকার সিরাজদৌল্লার ছেলে এনামুল হক মেয়েকে মাদ্রাসা যাওয়ার পথে বিভিন্ন সময় খারাপ প্রস্তাব দিয়ে আসছিল। তার কু-প্রস্তাবে রাজি না হওয়াতে বিগত কয়েকদিন আগে আমাদের পরিবারে এসে তাকে অপহরণের হুমকি প্রদান করেন। সর্বশেষ বাদির আত্মীয় একই এলাকার আবদুল মালেকের বাড়িতে মেয়েকে রেখে আসেন।

গত ১৪ জানুয়ারী অপহরণকারী এনামুল হক তার আত্মীয় মালেকের সাথে টাকার লেনদেন করে মেয়েকে অপরহরণ করে নিয়ে যায়। এসময় তার সাথে সামশুল আলম, মোকাদ্দেস ও জাহেদুল ইসলাম যোগ দেন। বাদীর বিশ্বাস তার মেয়েকে ধর্ষণ বা হত্যা করতে পারে সংঘবদ্ধ অপরহরণকারীরা। তার কোন খোঁজ না পাওয়ায় আতংকের মধ্যে রয়েছে পিতা ও মা। বিবাদীদের কাছ থেকে মেয়েকে উদ্ধারে প্রশাসনের সহযোগিতা কামনা করেন পিতা নমি উদ্দিন ও মা তছলিমা বেগম।

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ