আমাদের পেকুয়া নিউজপাপিয়ার যৌনবাণিজ্যের ক্ষমতাধররা যেকোনো সময় আটক | আমাদের পেকুয়া নিউজ পাপিয়ার যৌনবাণিজ্যের ক্ষমতাধররা যেকোনো সময় আটক | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

পাপিয়ার যৌনবাণিজ্যের ক্ষমতাধররা যেকোনো সময় আটক

প্রকাশ: ২০২০-০২-২৫ ১৮:৫১:০০ || আপডেট: ২০২০-০২-২৫ ১৮:৫২:১৭

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নুর পাপিয়া ওরফে পিউয়ের যৌনবাণিজ্যের হেরেমে যে সব মন্ত্রী ব্যবসায়ী, আমলা, নেতা গেছেন তাদের অনেকেই গোয়েন্দা নজরদারিতে আছেন। পাপিয়াকে আটকের পর বেশকিছু ভিডিও ক্লিপিং উদ্ধার করেছে র‌্যাব। তাতে অনেকের নগ্ন ছবি পাওয়া গেছে। পাপিয়াকে জিজ্ঞাসাবাদেও পাওয়া গেছে তাকে সহায়তাকারী ও তার বারবনিতাদের সঙ্গে মনোরঞ্জনে লিপ্ত প্রভাবশালীদের নাম।

সূত্র জানায়, পাপিয়ার এই যৌনবানিজ্য পাঁচতারকা হোটেলের বাইরেও ছিলো বিস্তৃত। এমনকি অনেক ক্ষমতাধররাও তার নেটওয়ার্কে ঢাকার বাইরেই নয়, ব্যাংককেও মনোরঞ্জন নিতেন। পাপিয়ার অপরাধ বাণিজ্যের নিজের সকল তথ্য গোয়েন্দা কর্মকর্তারা সংগ্রহ করে চূড়ান্ত নিশ্চিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানালে তিনি ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

এর পরে তাদের নজরবন্দি হলে টের পেয়ে বিদেশে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করে র‌্যাব।

সূত্র আরও জানায়, পাপিয়ার হেরেমে যারা গেছেন ও জড়িত তাদের বিষয়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করা হয়েছে। এর পর তাদেরকেও নজরবন্দি রাখা হয়েছে। পাপিয়ার যৌনবাণিজ্যের সহযোগী ক্ষমতাধাররা যে কোনো সময় আটক হতে পারেন।


পূর্বপশ্চিমবিডি

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ