আমাদের পেকুয়া নিউজচকরিয়া পৌরবাসির সুরক্ষা নিশ্চিতে গাড়ি থেকে স্প্রে করা হচ্ছে জীবানুনাশক পানি, ড্রাম বিতরণ | আমাদের পেকুয়া নিউজ চকরিয়া পৌরবাসির সুরক্ষা নিশ্চিতে গাড়ি থেকে স্প্রে করা হচ্ছে জীবানুনাশক পানি, ড্রাম বিতরণ | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

চকরিয়া পৌরবাসির সুরক্ষা নিশ্চিতে গাড়ি থেকে স্প্রে করা হচ্ছে জীবানুনাশক পানি, ড্রাম বিতরণ

প্রকাশ: ২০২০-০৩-২৫ ২৩:৩৬:৩৬ || আপডেট: ২০২০-০৩-২৫ ২৩:৩৬:৩৭

এম.জিয়াবুল হক, চকরিয়া:

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে পৌরসভার সর্বস্তরের জনগনের সুরক্ষা নিশ্চিতে কক্সবাজারের চকরিয়া পৌরসভার প্রতিটি জনপদে এবার গাড়ি থেকে স্প্রে করা হচ্ছে জীবানুনাশক পানি। পাশাপাশি প্রতিটি ওয়ার্ডের দুইটি জনবহুল পয়েন্টে বসানো হচ্ছে পানির ড্রাম। স্থানীয় জনগন যাতে ড্রামে রক্ষিত জীবানু নাশক পানি ও সাবান দিয়ে হাত পরিস্কার করতে পারেন।

একইভাবে চকরিয়া পৌরশহর ও পৌরসভার প্রতিটি এলাকায় পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীর পক্ষথেকে জনগনের সুরক্ষা নিশ্চিতে গাড়ী থেকে জীবানু নাশক ব্লিচিং পাউডার দিয়ে তৈরী পানি স্প্রে করা হচ্ছে।

বুধবার চকরিয়া পৌরসভা ভবনে করোনা ভাইরাস সংক্রমণ রোধে চকরিয়া পৌরসভার উদ্দ্যোগে ৯টি ওয়ার্ডে জন্য মোট ১৮টি পানির ড্রাম ও ১২টি করে সাবান কাউন্সিলর মধ্যে বিতরন করেছেন মেয়র আলমগীর চৌধুরী।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, কাউন্সিলর রেজাউল করিম, কাউন্সিলর মুজিবুল হক মুজিব, কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু, কাউন্সিলর জামাল উদ্দিন, কাউন্সিলর নজরুল ইসলাম, পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন কক্সবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক আবু রাশেদ মো.জাহেদ উদ্দিন প্রমুখ।

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধূরী বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে চকরিয়া পৌরবাসির সুরক্ষা নিশ্চিতে আমরা সবধরণের উদ্যোগ নিয়েছি। ইতোমধ্যে পৌরসভার প্রতিটি এলাকায় মাইকিং করে জনসচেতনতামুলক প্রচারণা চালানো হচ্ছে। জনগনকে সচেতন করা হচ্ছে। পাশাপাশি স্থানীয় জনসাধারণ যাতে প্রতিটি মুর্হুতে হাত পরিস্কার করতে পারে সেইজন্য চকরিয়া পৌরসভার উদ্যোগে ৯টি ওয়ার্ডে জন্য মোট ১৮টি পানির ড্রাম অর্থাৎ প্রতি ওয়ার্ডের জন্য ২টি করে পানি ড্রাম ও ১২টি করে সাবান কাউন্সিলরদের হাতে বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, করোনা ভাইরাসের সংক্রমণের প্রস্তুতির অংশহিসেবে চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডে গুরুত্বপূর্ণ স্থানে পানির ড্রেম বসানো হচ্ছে। যাতে পৌরবাসি নিজেদের হাত জীবাণু মুক্ত রাখতে পারে। আসুন সকলে নিজের হাত জীবাণু মুক্ত রাখি, প্রতিবেশির হাতও জীবাণু মুক্ত রাখতে সহায়তা করি। একই সঙ্গে গতকাল থেকে চকরিয়া পৌরশহর ও প্রতিটি ওয়ার্ডের গুরুত্বপুর্ণ এলাকায় গাড়ী থেকে জীবানু নাশক ব্লিচিং পাউডার দিয়ে তৈরী পানি স্প্রে করা হচ্ছে।

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ