আমাদের পেকুয়া নিউজঈদগাঁও-বাঁশঘাটা সড়কের কাজ টেকসই ও মজবুত হচ্ছে : সন্তুষ্ট এলাকাবাসী | আমাদের পেকুয়া নিউজ ঈদগাঁও-বাঁশঘাটা সড়কের কাজ টেকসই ও মজবুত হচ্ছে : সন্তুষ্ট এলাকাবাসী | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

ঈদগাঁও-বাঁশঘাটা সড়কের কাজ টেকসই ও মজবুত হচ্ছে : সন্তুষ্ট এলাকাবাসী

প্রকাশ: ২০২০-০৩-২৬ ১১:৪০:২৯ || আপডেট: ২০২০-০৩-২৬ ১১:৪০:৩১

এম আবুহেনা সাগর, ঈদগাঁও  :

দীর্ঘ দেড়যুগ পর অবশেষে ঈদগাঁও বাঁশঘাটা সড়ক ও ড্রেনের কাজ টেকসই ও মজবুতের ভিত্তিতে চলমান রয়েছে। এতে সন্তুষ্ট হন পথচারী,ব্যবসায়ীসহ সচেতন এলাকাবাসী। বহুবছর পর এ সড়কটি বর্ষা মৌসুমে হাটু পরিমান পানি আর কদর্মাক্তের চরম দূর্ভোগ ও দুর্গতি থেকে মুক্তি পেতে যাচ্ছে। জানা যায়,সড়ক নির্মান কাজ ভালমানের হচ্ছে। প্রস্থ সাড়ে ১০ ফুট করার কথা থাকলেও বর্তমানে সেটি ১৫ ফুট করা হয়েছে। লম্বা ১ হাজার ফুট সড়কের নির্মান কাজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। উপজেলা পরিষদের ১৯ লাখ ৫৬ হাজার টাকা অর্থায়নে অবশেষে সদরের ঈদগাঁও বাঁশঘাটা সড়ক ও ড্রেন নির্মাণ কাজ শুরু হয়েছে। ২৫ মার্চ বিকেলে এ প্রতিবেদক সড়ক পরিদর্শনকালে এমনটি চোখে পড়ে। 

এ ব্যাপারে সদর উপজেলা মুক্তিযোদ্বা কমান্ডার ডা: শামসুল হুদা জানান, কক্সবাজার সদর উপ জেলা নির্বাহী কর্মকতা, উপজেলা চেয়ারম্যান, উপজেলা ইঞ্জিনিয়ার একান্ত সহযোগিতায় দীর্ঘ বছর পর এ সড়কটি সংস্কার কাজসহ ড্রেন নির্মানের কাজ চলমান রয়েছে।  

ব্যবসায়ী মুছা আলম ও নুরুল আলম জানান, সড়কের কাজ চলছে সুন্দর ভাবে। টেকসই ভিত্তিতে। এলাকাবাসী খুবই সন্তুষ্ট নির্মান কাজে।

স্থানীয় মেম্বার সাইফুল ইসলাম জানিয়েছেন, কাজ চলছে দ্রুতগতিতে। অল্পসময়ে নির্মান কাজ সু-সম্পন্ন করা হবে।  

উল্লেখ্য, ১৩ই ফ্রেরুয়ারী সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. শামসুল হুদা ও মুক্তিযোদ্ধা মাস্টার নুরুল আজিম সড়ক নির্মান কাজের উদ্বোধন করেছিলেন। 

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ