আমাদের পেকুয়া নিউজপেকুয়ায় এক প্রবাসীকে কুপিয়ে জখম | আমাদের পেকুয়া নিউজ পেকুয়ায় এক প্রবাসীকে কুপিয়ে জখম | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

পেকুয়ায় এক প্রবাসীকে কুপিয়ে জখম

প্রকাশ: ২০২০-০৩-২৬ ১১:৪৬:৪৩ || আপডেট: ২০২০-০৩-২৬ ১১:৪৬:৪৫

নিজস্ব প্রতিবেদক:

পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের চ্যাপ্টামোড়া এলাকায় আবু ছিদ্দিক কালু (২৮) নামের এক প্রবাসীকে কুপিয়ে জখম করা হয়েছে। তিনি ওই এলাকার মৃত ফজল হাকিমের পুত্র। ২৬ মার্চ (বৃহস্পতিবার) সকাল ৭ টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ওই আবু ছিদ্দিক কালু নিজ বাড়ির নির্মাণের কাজ করছিলেন। এ সময় বাড়ির চলাচলের পথ দিয়ে নির্মাণ সামগ্রী নিতে চাইলে স্থানীয় এনামের পুত্র জোনাইদ বাধা প্রদান করে। এর জের ধরে উভয়পক্ষে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে এনাম ও তার পুত্র জোনাইদ দা ও কিরিচ দিয়ে আবু ছিদ্দিক কালুর মাথায়, হাতে ও পায়ে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত কালুর মামাতো ভাই মুজিব, স্থানীয় আবদু শুক্কুর, আবদুল কাদেরসহ আরো অনেকে জানান, যে রাস্তার বিরোধ নিয়ে তাকে হামালা করেছে সেটি সকলের চলাচলের পথ। এ হামলাটি সম্পূর্ণ অন্যায়।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি কামরুল আজম জানান, লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ