আমাদের পেকুয়া নিউজবরইতলীতে মুসল্লীদের মাঝে সাবান ও মাস্ক বিতরণ জীবানুনাশক স্প্রে নিক্ষেপ, সচেতনতামূলক মাইকিং | আমাদের পেকুয়া নিউজ বরইতলীতে মুসল্লীদের মাঝে সাবান ও মাস্ক বিতরণ জীবানুনাশক স্প্রে নিক্ষেপ, সচেতনতামূলক মাইকিং | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

বরইতলীতে মুসল্লীদের মাঝে সাবান ও মাস্ক বিতরণ জীবানুনাশক স্প্রে নিক্ষেপ, সচেতনতামূলক মাইকিং

প্রকাশ: ২০২০-০৩-২৬ ২৩:০১:৪৯ || আপডেট: ২০২০-০৩-২৬ ২৩:০১:৫০

এম.জিয়াবুল হক, চকরিয়া:

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জনগনের সুরক্ষা নিশ্চিতে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের একাধিক মসজিদের মুসল্লীদের মাঝে সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার পহরচাঁদা জামে মসজিদে বাদে আছর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুসল্লী ও সর্বস্তরের জনগনের মাঝে সাবান ও মাস্ক বিতরণ করেছেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক লায়ন আলহাজ কমরউদ্দিন আহমদ।

তার আগে পহরচাঁদা জামে মসজিদের আশপাশ এলাকায় জনগনের সুরক্ষা নিশ্চিতে জীবানুনাশক স্প্রে নিক্ষেপ কর্মসুচির উদ্বোধন করেন লায়ন কমরউদ্দিন আহমদ। পাশাপাশি বরইতলী ইউনিয়নজুড়ে করোনা ভাইরাস সর্ম্পকে জনগনকে সচেতন করতে করা হয় সচেতনতামূলক মাইকিং।

সম্প্রতি সময়ে বিশ^ব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস নামক সংক্রমণ থেকে জনগনকে রক্ষা করতে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নে এসব কর্মসুচি হাতে নিয়েছেন পহরচাঁদা সচেতন নাগরিক ঐক্য পরিষদ। সংগঠনটির উদ্যোগে বৃস্পতিবার পহরচাঁদার সকল মসজিদে খতমে শেফা অনুষ্ঠিত হয়েছে। এরপর পহরচাঁদার সকল মসজিদে বাদে আছর মুসল্লী এবং এলাকার গরীব মানুষের মাঝে সাবান ও মাস্ক বিতরণ করেছেন সংগঠনটি। অনুষ্ঠানের শুরুতে ইউনিয়নের বিভিন্ন এলাকায় সংগঠনটির উদ্যোগে জীবানুনাশক স্প্রে নিক্ষেপ, সচেতনতা মূলক মাইকিংসহ বিভিন্ন কর্মসূচী সতর্কতার সহিত পালন করা হয়।

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ