আমাদের পেকুয়া নিউজচকরিয়া পৌরবাসী সরকারি নির্দেশনা মেনে বাড়িতে থাকুন, নিরাপদ ও সর্তক থাকুন | আমাদের পেকুয়া নিউজ চকরিয়া পৌরবাসী সরকারি নির্দেশনা মেনে বাড়িতে থাকুন, নিরাপদ ও সর্তক থাকুন | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

চকরিয়া পৌরবাসী সরকারি নির্দেশনা মেনে বাড়িতে থাকুন, নিরাপদ ও সর্তক থাকুন

প্রকাশ: ২০২০-০৩-২৭ ০১:৩০:৫৩ || আপডেট: ২০২০-০৩-২৭ ০১:৩০:৫৪

এম.জিয়াবুল হক, চকরিয়া:

করোনা ভাইরাস সংক্রমণ থেকে চকরিয়া পৌরবাসির সুরক্ষা নিশ্চিতে ধর্মবর্ণ নির্বিশেষে সকলস্তরের নাগরিককে সরকারি নির্দেশনার আলোকে নিজ বাড়িতে অবস্থান করে সর্তক থাকতে অনুরোধ করেছেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। একই সঙ্গে তিনি সবাইকে বাড়িতে থেকে যার যার ধর্ম পালনে আহবান জানিয়েছেন।

মেয়র আলমগীর চৌধুরী বৃহস্পতিবার রাতে চকরিয়া পৌরবাসির উদ্দেশ্যে তাঁর ফেসবুক ফেইজে একটি পোস্ট দিয়েছেন। তিনি লিখেছেন, সম্মানীত পৌরবাসী আসসালামু আলাইকুম। আগামীকাল শুক্রবার পবিত্র জুমাবার। মুসলমানদের পবিত্র একটি দিন। জুমার নামাজ পড়তে আসার সময় বিশেষ ভাবে সাবধানতা অবলম্বন করুন।

তিনি পোস্টে চকরিয়া পৌরবাসির জ্ঞাতার্থে বলেছেন, (১) যারা জ্বর,কাশিতে আক্রান্ত তারা অনুগ্রহ করে বাসায় থাকুন, বাসায় নামাজ পড়ুন। (২) মাস্ক পরিধান করুন। (৩)হ্যান্ডশেক বা মুসাবা করা থেকে বিরত থাকুন। (৪)বাসা থেকে অজু বানিয়ে আসুন। (৫)মশজিদ কমিটির লোকজন জীবানুনাশক পানি দিয়ে ফ্লোর মুছে ফেলুন। (৬)মসজিদে কাপেট বা চাটাই বিছিয়ে দিন। (৭)মুসল্লি বৃন্দ জায়নামাজ নিয়ে মসজিদে যান। (৮) হাচিঁ বা কাশি দেওয়ার সময় রুমাল,টিসু কিংবা হাতের কনুই ব্যবহার করুন। (৯)নামাজ শেষে আড্ডা না দিয়ে ঘরে ফিরে যান,কেননা বেচেঁ থাকলে আড্ডা দেওয়ার অনেক সুযোগ পাবেন। আপনারা নিজ বাড়িতে থাকুন, সবসময় আল্লাহ পাককে স্বরণ করুন, দেশ,সমাজ, জাতির জন্য আল্লাহর কাছে দোয়া করুন।

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ