আমাদের পেকুয়া নিউজইসলামাবাদে নিজ গ্রাম পরিস্কার-পরিচ্ছন্নতায় এগিয়ে আসল এলাকার তরুণরা | আমাদের পেকুয়া নিউজ ইসলামাবাদে নিজ গ্রাম পরিস্কার-পরিচ্ছন্নতায় এগিয়ে আসল এলাকার তরুণরা | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

ইসলামাবাদে নিজ গ্রাম পরিস্কার-পরিচ্ছন্নতায় এগিয়ে আসল এলাকার তরুণরা

প্রকাশ: ২০২০-০৩-২৭ ১২:০১:০৯ || আপডেট: ২০২০-০৩-২৭ ১২:০১:১০

এম আবুহেনা সাগর, ঈদগাঁও:

দেশের ক্রান্তিকাল বা মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে এবার ইসলামাবাদে নিজ গ্রাম পরিস্কার পরিচ্ছন্ন করে চমক সৃষ্টি করলো তরুণরা। দোকানপাঠ লকডাউনের সুবাদে নিজ গ্রামকে ভাইরাস থেকে মুক্ত করতে পরিস্কার কাজে হাত দিল যুব উন্নয়ন পরিষদের সদস্যরা। 

গতকাল দিনব্যাপী পাড়ার একদল তরুণ সমাজ ঐক্যবদ্ব হয়ে সদরের ইসলামাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ড় (হিন্দুপাড়া) এলাকাকে সবাই মিলে একযোগে পরিস্কার পরিচ্ছন্ন করে ময়লা আবর্জনা আগুন দিয়ে পুড়িয়ে ফেলে। সেই সাথে পথচারীদের মাঝে ম্যাস্ক বিতরণ,রাস্তা-ঘাট,বাড়ির আঙ্গিনায় জীবানুনাশক ঔষুধ স্প্রে ছিটিয়ে জীবানুমুক্ত করা হয়।

এই বিষয়ে ব্যবসায়ী সুমন কান্তি দে জানান,এলাকার তরুনরা এবার ঐক্য বদ্ব হয়ে করোনা ভাইরাস থেকে নিজ এলাকার লোকজনকে রক্ষা করতে পরিস্কার পরিচ্ছন্নতায় এগিয়ে এসেছে। বয়োবৃদ্ধসহ পথচারীরা তাদের এ মহতী কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন।  সচেতন লোকজন জানান, এভাবে যদি প্রতিটি এলাকাকে পরিস্কার পরিচ্ছন্ন করে স্প্রে ছিটিয়ে জীবানুমুক্ত করা হয়,তাতে মহামারী করোনা ভাই রাস থেকে কিছুটা হলেও মুক্তি পাওয়া সম্ভব। 

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ