আমাদের পেকুয়া নিউজজাতীয় লিগের প্রথম ম্যাচেই মুখোমুখি তামিম-রিয়াদ | আমাদের পেকুয়া নিউজ জাতীয় লিগের প্রথম ম্যাচেই মুখোমুখি তামিম-রিয়াদ | আমাদের পেকুয়া নিউজ

শিরোনাম : আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কাউন্সিলর গরীবদের ফিরিয়ে দিলেও দোকান থেকে খাদ্য কিনে দিলেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী চকরিয়ায় কর্মহীন ৫০০ শ্রমজীবি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠালেন যুবলীগ নেতা কছির চকরিয়া পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধনে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়ায় রাইসমিল থেকে ৪১ মেট্টিক টন নিন্মমানের চাল জব্দ, মালিককে জরিমানা কাল ভি‌ডিও কনফা‌রেন্সে আসছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা উপকরণ তুলে দিলেন সাংসদ জাফর আলম

জাতীয় লিগের প্রথম ম্যাচেই মুখোমুখি তামিম-রিয়াদ

প্রকাশ: ২০১৯-১০-০৭ ১৬:০৪:০৫ || আপডেট: ২০১৯-১০-০৭ ১৬:০৪:৩৬

স্পোর্টস ডেস্ক:

এবারের ন্যাশনাল ক্রিকেট লিগের (এনসিএল) প্রথমেই দেখা হয়ে যাচ্ছে জাতীয় দলের দুই শীর্ষ তারকা তামিম ইকবাল আর মাহমুদউল্লাহ রিয়াদের।

জাতীয় লিগ শুরু ১০ অক্টোবর। বাংলাদেশ ক্রিকেট বোর্ড আজ সোমবার তা আনুষ্ঠানিকভাবে জানিয়েছে। রাতে বিসিবি ও জাতীয় লিগ আয়োজক-ব্যবস্থাপক কমিটি ফিকশ্চার ও ভেন্যুর নাম প্রকাশ করেছে।

তাতে দেখা যাচ্ছে, ১০ অক্টোবর মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে ঢাকা মেট্রো আর চট্টগ্রাম বিভাগ। বলার অপেক্ষা রাখে না, বাঁহাতি উইলোবাজ মুমিনুল হকের নেতৃত্বাধীন চট্টগ্রামের শীর্ষ তারকা তামিম ইকবাল। আর ঢাকা মেট্রোর মূল স্তম্ভ মাহমুদউল্লাহ রিয়াদ। উদ্বোধনী দিনেই শেরে বাংলায় প্রথম ম্যাচে মুখোমুখি হবেন তারা।

৮ দলের অংশগ্রহণে এবারের আসরে প্রথম রাউন্ডে অপর তিন খেলায় মুখোমুখি হবে ঢাকা বিভাগ ও রাজশাহী বিভাগ। খেলা হবে নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে।

অন্যদিকে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে হবে রংপুর বিভাগ আর খুলনা বিভাগের খেলা। অন্যদিকে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে বরিশাল বিভাগ মুখোমুখি হবে সিলেট বিভাগের।

১০ থেকে ১৩ অক্টোবরের পর ৩ দিন বিরতি দিয়ে শুরু হবে দ্বিতীয় রাউন্ড। ১৭ অক্টোবর থেকে যে দ্বিতীয় পর্ব শুরু, তাতে ঢাকার শেরে বাংলায় কোন ম্যাচ নেই। ঐ পর্বে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হবে খুলনা ও রাজশাহী।

আর রংপুর ও ঢাকা বিভাগের লড়াই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বরিশাল ও চট্টগ্রাম বিভাগের খেলা হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। এবং বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ঢাকা মেট্রো ও সিলেট বিভাগের প্রতিদ্বন্দ্বিতা হবে।

জাগো নিউজ।

ট্যাগ :

সম্পাদকীয় বার্তা

error: কপি করা আইনত অপরাধ